সরদার রইচ উদ্দিন টিপু , নড়াইল, ১২ ফাল্গুন (২৫ ফেব্রুয়ারি):
নড়াইলের কালিয়ায় ৪ বছরের শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে মোস্ত শেখ(৫০) নামে নামে এক ব্যাক্তিকে আটক করেছে কালিয়া থানা পুলিশ। এ ঘটনায় ২৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) শিশুর মাতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-১০। মোস্ত শেখ উপজেলার শীতলবাটি গ্রামের মৃত নুরু শেখের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২২ ফেব্রুয়ারী দুপুরে ভুক্তভোগী ৪ বছরের শিশুটি তার ২ বছরের ভাইকে নিয়ে তাদের বাড়ীর উঠানে খেলা করছিল। এ সময় প্রতিবেশী মোস্ত শেখ শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে বাড়ীর পাশে খালের সাইডে একটি ঝোপের ভিতর নিয়ে ধর্ষন চেষ্টা চালায়। শিশুটির আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে মোস্ত পালিয়ে যায়। আহত শিশুটিকে প্রতিবেশীরা তাদের বাড়ীতে নিয়ে আসে। পরদিন সন্ধায় শিশুটির মা তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেলে রেফার্ড করেন এবং ওই রাতেই শিশুটিকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়।
এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, ভুক্তভোগীর শিশুর মাতার অভিযোগ দায়ের করায় আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে উক্ত ঘটনা ঘটিয়েছে মর্মে প্রাথমিকভাবে সত্যতা স্বীকার করেছে। মামলার তদন্ত কাজ শেষ না হওয়া পর্যন্ত আসামীকে জেল হাজতে আটক রাখার জন্য  বিজ্ঞ আদালতে প্রেরণকরা হয়েছে।