এস এম মিলন, নড়াইল, ১৫ পৌষ (৩০ ডিসেম্বর) :

নড়াইল সদর থানার তুলারামপুর এলাকা থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারি কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে মো. ফরিদ শেখ (৪৫) নামে ওই ব্যক্তি কে ফেনসিডিলসহ আটক করা হয়। আটককৃত ফরিদ শেখ নড়াইল সদর উপজেলাধীন ডুমুরদিয়া গ্রামের মৃত- সাত্তার শেখের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এসআই) মো.ফাহাদ হোসেন, সহকারী উপ-পরির্দশক (এএসআই) মো. বিপ্লব শেখ ও সঙ্গীয় ফোর্স এর সহোযোগিতায় অভিযান চালায় এসময় মাদক কারবারি ফরিদ শেখ নড়াইল সদর থানাধীন তুলারামপুর ইউনিয়নের ব্রিজের পূর্বপাশে বাস থেকে নেমে মাদক (ফেনসিডিল) বিক্রয়ের উদ্দেশ্যে একটি চায়ের দোকানে বসে। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তার কাছে থাকা বাজারের প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিল পায় পুলিশ পরে তাকে আটক করা হয়।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক কারবারি ফরিদ শেখ নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।