এস এম মিলন, , ৪ মাঘ (১৮ জানুয়ারি) :

নড়াইলে শহরের রূপগঞ্জ মুক্তিযুদ্ধো কমপ্লেক্স এলাকা থেকে গাঁজাসহ এক মাদকারবারি কে আটক করেছে নড়াইলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। মঙ্গলবার (১৮ জানুয়ারী) সকালে মো. কবির মোল্যা (৫৫) নামে ওই ব্যক্তি কে গাঁজাসহ আটক করে ডিবি পুলিশ। আটককৃত কবির মোল্যা নড়াইল সদর পৌরসভার আলাদাতপুর গ্রামের মৃত-রুস্তম মোল্যার ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এসআই) দেবব্রত চিন্তাপাত্র এর নেতৃত্বে সঙ্গীয় সহকারী উপ-পরির্দশক (এএসআই) মো.সেলিম মুন্সী ও ফোর্স অভিযান পরিচালনা করেন এ সময় নড়াইল সদর পৌরসভার রুপগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় মাদকদ্রব্য (গাঁজা) বিক্রয়ের উদ্দেশ্যে ঘোরাফেরা করে মাদক কারবারি মো.কবির মোল্যা, তার আচারণ সন্দেহজনক মনে হলে তাকে আটক করে পুলিশ এবং তার হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এস আই) দেবব্রত চিন্তাপাত্র বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মো. কবির মোল্যা কে আটক পূর্বক নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।