যোবায়ের আহমেদ, উত্তরা, ২৮ পৌষ (১২ জানুয়ারি):

মানুষ ও জনগনের সেবা করার জন্য রাজনীতি হচ্ছে একটি ব্রত তাই আমাদের নেত্রী শেখ হাসিনা সরকারী এবং দলীয় ভাবে নেতা কর্মীদের সারাদেশে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। আওয়ামীলীগ সরকার করোনাকালেও জনগনেরর পাশে ছিল এবং সর্বদা পাশে থাকবে। কারণ আমাদের নেত্রী মনে করেন আমাদের দলের মূল মন্ত্র হচ্ছে জনগনের কল্যাণ আর আমরা জনগণের কল্যাণেই কাজ করি। বিএনপির নেতাকর্মীরা শুধু বেগম খালেদা জিয়ার অসুস্থা নিয়ে রাজনীতি করে তারা কখনোই জনগনের পাশে এসে দাড়াঁয় না।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. হাছান মাহমুদ আজ (১২ জানুয়ারী) বিকাল ৩ টায় উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস  ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ এর উদ্যোগে ও ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবিব হাসানের আয়োজনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তরের নেতাকর্মীরা এবং উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগ, ছাত্রলীগ, উত্তরা পুর্ব থানা আওয়ামীলীগ এর নেতা কর্মীরা সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।