সোহরাব হোসেন, গাজীপুর প্রতিনিধি :

শুক্রবার (২৬ জানুয়ারী) ঢাকায় সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এ আন্তঃবিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতা ২৪ এর জমকালো উদ্বোধন হলো। ২৬ এবং ২৭ তারিখ এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা আয়োজিত আন্তঃবিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতা ২৪ উদ্বোধন করেন ঢাকা ১০ আসনের মাননীয় সাংসদ জনাব ফেরদৌস আহমেদ, এমপি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি থাকেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আশিকুর রহমান মিকু। বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনির সভাপতিত্বে মাননীয় সাংসদ জনাব ফেরদৌস আহমেদ তার উদ্বোধনী বক্তব্যে বলেন, ঢাকা ১০ কে ১০ এ পরিণত করার জন্য যতো প্রকার পদক্ষেপ নেওয়া দরকার তার সবই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে এবং দক্ষিনের মেয়র শেখ ফজলে নূর তাপসকে সাথে নিয়ে তা বাস্তবায়ন করা হবে। তিনি আরো বলেন আগামী পাঁচ বছর সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্সে যত খেলা হবে তার আয়োজক হিসাবে তিনি থাকবেন। মহিলাদের আরো এগিয়ে নেওয়ার জন্য সব সময় তাদেরকে ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে যুক্ত করতে হবে। ক্রীড়াবিদের উদ্দেশ্যে বলেন তোমাদের মাঝেই আগামীর সোনালি বাংলাদেশ লুকিয়ে রয়েছে, নিবিড় পরিচর্যার মাধ্যমে তা অর্জন করতে হবে। হতাশা থেকে বেরিয়ে সফলতার সর্বোচ্চ চুড়ায় পৌছাতে হবে।
বিশেষ অতিথির বক্তে আশিকুর রহমান মিকু বলেন স্মার্ট বাংলাদেশের স্মার্ট ক্রীড়াঙ্গনের আগামীর সারথি , মহিলা খেলোয়াড়দের কে এ কথা বলেন।আগামীকাল ২৭ জানুয়ারী সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।