যোবায়ের আহমেদ, উত্তরা, ২৯ মাঘ (১২ ফেব্রুয়ারি) :

বাংলাদেশ দোকান মালিক সমিতির উদ্যোগে “ঢাকা মহানগর দোকান মালিক সমিতি উত্তরা জোন” উত্তরার সকল দোকান মালিক ও বিক্রয়কর্মীদের জন্য কোভিড-১৯ টিকা দান কর্মসূচীর আয়োজন করা হয়।

আজ (১২ ফ্রেব্রুয়ারী)সকাল ১০ টায় উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবিব হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এই টিকা দান কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব হাবিব হাসান সবাইকে স্বাস্থ সচেতন থাকার আহবান জানিয়ে বলেন, আজকে বাংলাদেশ দোকান মালিক সমিতি যে উদ্যোগ নিয়েছে অবশ্যই এটি একটি মহতি উদ্যোগ। আগামী ১৫ ব্রুয়ারীর পর থেকে ঢাকা মহানগর উত্তরে কোন দোকান মালিক ও বিক্রয়কর্মী টিকার আওতার বাহিরে থাকবেনা। অতএব সকলেই আসুন আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর মিশন করোনাভাইরাস ও অমিক্রন দূর করি।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো: হেলাল উদ্দিন হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মো: জহিরুল হক ভূঁইয়া। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দোকান মালিক সমিতি উত্তরের সভাপতি মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ শবনব জাহান শিলা। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ মো: আক্তারুজ্জামান ইলিয়াছ। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ। উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সভাপতি শেখ মনোয়ারুল ইসলাম রবিন। উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী (কাক্কা)। উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি সহ আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা।