স্টাফ রিপোর্টার।।
খেলাফত মজলিশ ঢাকা মহানগর উত্তর শাখার উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের নায়েবে আমির হযরত মাওলানা আলী কাসেমী।

অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জনাব সাহাব উদ্দিন আহমেদ খন্দকার। আরো উপস্থিত ছিলেন  সহ-সাধারণ সম্পাদক জনাব মোঃ এনামুল হক হাসান। সাংগঠনিক সম্পাদক মোঃ মুজিবুল হক। ইসলামী ছাত্র মজলিসের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মুশফিকুর সালেহীন। ইসলামী শ্রমিক মজলিসের মহানগর উত্তরের সভাপতি ইঞ্জিনিয়ার মতিউর রহমান। এবং ইসলামী যুব মজলিসের ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা মোহাম্মদ সালমান।

উক্ত অনুষ্ঠান ঢাকা মহানগর উত্তর খেলাফত মজলিসের সভাপতি অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকারের সভাপতিত্বে ঢাকা মহানগর উত্তর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক সঞ্চালনা করেন।

প্রধান অতিথি বলেন বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের কোরআন শিক্ষার উপর বাধা প্রদান করে তারা ইসলামের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেছে। এর জবাবে দেশের সর্বস্তরের তৌহিদী জনতা ছাত্র সমাজ গন ইফতার ও কোরআন শিক্ষার আয়োজনের মধ্য দিয়ে তার যথাযথ জবাব দিয়েছে। এই দেশ থেকে তাদের ইসলাম নির্মূল করার সম্মিলিত ষড়যন্ত্র ব্যর্থ হবে।