গাজীপুরের কালিয়াকৈরের হিজলতলী এলাকায়  স্ত্রী মল্লিাকাকে ছুরিকাঘাতে হত্যার করেছে  স্বামী সুজন মিয়া। বুধবার ভোর রাতে পারিবারিক কলহের জেদ ধরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে স্বামী । 

নিহত হলেন ,কালিয়াকৈরের ফুলবাড়ীয়া উত্তর বাগবেড় এলাকার আজমত আলীর মেয়ে মল্লিকা আক্তার(২৬) ।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার শেখহাটি গ্রামের শাহজাহান আলীর ছেলে সুজন মিয়ার সঙ্গে কয়েক বছর আগে কালিয়াকৈরের ফুলবাড়ীয়া উত্তর বাগবের এলাকার অজমত আলীর মেয়ে মল্লিকা আক্তারের বিয়ে হয়। পরে তারা কালিয়াকৈরের হিজলতলী এলাকায় বারেক সরকারের বাসায় ভাড়া থেকে স্ত্রী স্থানীয় জিএম এস কারখানায় চাকুরি করতো এবং স্বামী অটোরিকশা চালাত। বিয়ের পর থেকে তাদের  স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার ভোর রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্বামী সুজন মিয়া স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন মল্লিাকাকে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রক্রিয়াধীন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ(ওসি) এ এফ এম নাছিম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।