সরদার রইচ উদ্দিন টিপু , নড়াইল, ২৮ ফাল্গুন (১৩ মার্চ) :

নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামে রাস্তার পাশে ডিস লাইনে কাজ করার সময় প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হাতে মারাত্মক ভাবে আহত হয়েছেন ক্যাবল ব্যবসায়ী মোঃ পারভেজ আক্তার রিপনসহ তার অপর দুই সহযোগী। স্থাণীয় ও স্বজনরা তাদেরকে কালিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে রিপনের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করেন এবং মহিবুর শেখ ও টিটোকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানা যায়। ১৩ মার্চ (রবিবার) অনুমান ১২ টার দিয়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত পারভেজ আক্তার রিপন উপজেলার চোরখালী গ্রামের অবঃ প্রধান শিক্ষক আঃ সাত্তার মোল্যার ছেলে ও মহিবুর ও টিটো শিবানন্দপুর গ্রামের সাহেব শেখ ও লালমিয়া শেখের ছেলে।

ঘটনাস্থলে সরেজমিনে গেলে ভুক্তভোগী ও স্থাণীয়রা জানান, ওই দিন সকালে পারভেজ আক্তার তার সহযোগীদের নিয়ে খুলনা ভিশনের ডিস লাইনের তার মেরামত করার জন্য বি-পাটনা গ্রামের নির্মল মন্ডলের বাড়ীর সংলগ্ন রাস্তার পাশে অবস্থান করে। অনুমান ১২ টার দিকে প্রতিপক্ষ নড়াইল ক্যবল লাইনের ব্যবসায়ী লোহাগড়া উপজেলার মঙ্গলপুর গ্রামের আবুল কালাম ওরফে বালাম মোল্যার ছেলে বাতেন মোল্যা (৪৫), তুহিন মোল্যা (৩৫) ও শাহীন মোল্যা (৩২) এর নেতৃত্বে একই গ্রামের রজ্জাক দর্জির ছেলে রফিকুল, বারম্ন মোল্যার ছেলে রাজিব মোল্যা (৩০), মৃত হালিম মোল্যার ছেলে শাহাজাহান মোল্যা (৪৪), সাখাওয়াত মোল্যার ছেলে মিকাইল মোল্যা (২৫) সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন তাদের ওপর চড়াও হয়। একপর্যায়ে দেশীয় অস্ত্র ছ্যান দা দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।