এস এম মিলন, ২৪ আশ্বিন (৯ অক্টোবর) :

গত ৬ অক্টোবর কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ‘ লোহাগড়া মৎস শিকারী কে কুপিয়ে হত্যা, শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বয়রা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওমর মোল্লা।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। জমির শিকদার কে নেত্রিত্ব দেওয়ার কোনও ক্ষমতা নেই আমার কারন সে আমার বংশের বা আমার সমর্থিত লোক না। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যে নেত্রিত্বের কথা উল্লেখ করে প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে সেটি সম্পূর্ণ ভুয়া। উক্ত খুনের বিষয়ে আমার বিরুদ্ধে নেত্রিত্ব দেওয়ার যে অভিযোগ করা হয়েছে সেই সাহেব সেখ এর ভাই ভাতিজা বা ছেলেদের সঙ্গে কথা বললেই বিষয়টি স্পষ্ট হয়ে যেতো। তারা আমি সহ গ্রামের অন্যদেরও জানিয়েছে তাদের সঙ্গে আমার কোনো ধরণের মনোমালিন্য বা রেসারেসি হওয়ার মতো কোনো ঘটনা ইতিপূর্বে ঘটেনি এবং তারা এই নিউজের বিষয়টি জানেনই না।

তাছাড়া প্রকাশিত নিউজের মধ্যে আমার ভাই আলম মোল্লার নাম উল্লেখ হয়েছে সে ও এই বিষয়ে কিছুই জানে না ঘটনা ঘটার সময় আলম মোল্লা সহ আমার ভাই ভাতিজারা উলা গ্রামে অবস্থিত আমার চায়ের দোকানে ছিলাম । একটি পক্ষ নিজেরাই এমন ভুয়া নিউজ তৈরি করে আমার বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে। আমি এতে সামাজিক, মানষিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে অনলাইন পত্রিকাটিকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি। Newsline এর এডমিন সাংবাদিক শাহজাহান সাজু এবং CTG crime reporter এস এম মিলন বলেছেন আমরা দীর্ঘদিন সুনামের সহিত বিভিন্ন সংবাদ প্রকাশ করে আসছি বিগত ৬অক্টোবর কে বা কারা প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এহেন তথ্য সরবরাহ করেছিলো উল্লেখিত নিউজ সম্পূর্ণ উদ্দ্যেশ্যে প্ররণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। তাদের প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ণ করা হয়েছে। এ বিষয়ে তারা সশরীরে উপস্থিত হয়ে সাক্ষ্য দিতে রাজি আছেন। তারা বলেন, তারা সুপরিচিত ও স্বনামধন্য গণমাধ্যম হয়ে একজন সচ্চরিত্র ব্যাক্তির নামে অসত্য মিথ্যা ঘটনা সমর্থন করতে পারেন না বিধায় প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন।