গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালিয়াকৈরে দুইটি পুলিশ বক্সের পাশে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওপর এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর সঙ্গে উত্তরবঙ্গের যোগাযোগের প্রবেশদ্বার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়। এ পথে হাজার হাজার যানবাহনে চলাচল করে আসছে লাখ লাখ মানুষ। ফলে এ চন্দ্রা ত্রিমোড়কে কেন্দ্র করে অতিরিক্ত নিরাপত্তার নজরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনী। এর ধারাবাহিকতায় চন্দ্রা ত্রিমোড়ে ফ্লাইওভারের নীচে হাইওয়ে ও জেলা পুলিশের দুটি পুলিশ বক্স রয়েছে। সেখানে প্রায় সর্বক্ষণ হাইওয়ে ও জেলা পুলিশ দায়িত্ব পালন করে। কিন্তু তারপরও বৃহস্পতিবার রাঁত ৮টার দিকে চন্দ্রা ফ্লাইওভারের পূর্ব পাশে ওই মহাসড়কের ওপর এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়েছে দুর্বৃত্তরা। পরে সেখানে আহত অবস্থায় ওই যুবককে ফেলে রেখে কয়েকজন দুর্বৃত্ত দৌড়ে পালিয়ে যায়। এরপর মুমুর্ষ অবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ওই হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর।  তার পড়নে কালো প্যান্ট, সাদা গেঞ্জি, কালো শার্ট ও কালো সোয়েটার ছিল।
অপরদিকে এতো নিরাপত্তা থাকার পরেও ওই যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।
কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সাব্বির রহমান জানান, কে বা কারা কি কারণে ওই যুবককে কুপিয়ে হত্যা করেছে? সেটা এখনো জানা যায়নি। তবে নিহতের পরিচয় ও ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার জোর  চেষ্টা চলছে।