মোঃ সাকিবুল হাসান, চান্দিনা প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনায় ০৬ কেজি গাঁজাসহ মোশরফা বেগম মুন্নী(৩৭)ও সুমি (২০) নামে দুই মহিলা মাদক ব্যবসায়ী কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া থানার বরইতলী গ্রামের মৃত গোলাম সারওয়ারের স্ত্রী মোশরফা বেগম মুন্নী (৩৭)ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার কান্দুঘর গ্রামের সিরাজ মাস্টার এর বাড়ির আব্দুল বারেক এর মেয়ে সুমি বেগম (২০)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোর্শেদ জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০:৩০ মিনিটের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার রাস্তার মাথায় থাকাকালীন সময়ে খবর পান দুই মহিলা পেটের মধ্যে পেঁচিয়ে ৩ কেজি গাঁজা করে দুই জন ০৬ কেজি গাঁজা নিয়ে অবস্থান করছে।এসময় এস আই মন্জুর ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন, ঘটনাস্থল পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা ৩ কেজি করে দুইজনের কাছে ০৬ কেজি গাঁজা থাকা কালে কৌশলে পালানোর চেষ্টা সময় সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় তাদের আটক করা হয়।

এসময় মহিলা পুলিশ দিয়ে তল্লাশি করে তাদের ২ জনের পেটের উপরে কচটেপ দ্বারা পেঁচানো দুজনের কাছ থেকে ০৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উক্ত গাঁজা বিক্রির জন্য নিয়ে পেটের মধ্যে পেঁচিয়ে রাখে যেন পাবলিক বুঝতে পারে গর্ভবতী বলে স্বীকার করে মাদক ব্যবসায়ী আমেনা ও মোশরফা ।

এঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দিনা থানার এস আই মন্জুর হোসেন।