নিজস্ব প্রতিনিধি ।।

ঢাকা ১৮ আসনের অন্তর্ভুক্ত প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং বিশেষ ব্যক্তিবর্গের মধ্যে ঈদ উপহার বিতরণ করছে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া।

আজ (২৬ জুন ২০২৩ ইং) সোমবার ঢাকা-১৮ আসনের অন্তর্ভুক্ত প্রতিটি ওয়ার্ডের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং বিশেষ ব্যক্তিবর্গের মাঝে ঈদ উপহার বিতরণের অংশ হিসেবে ডিএনসিসির ৫৪ নং ওয়ার্ডে ঈদ-উপহার বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক দয়াল কুমার বড়ুয়া।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দয়াল কুমার বড়ুয়া বলেন, ‘ ঢাকা ১৮ আসনের মানুষকে দখল, দুষণ, জলাবদ্ধতা ও যানজটের হাত থেকে মুক্তির উপায় বের করে নিয়ে আসার ব্যবস্থা নেওয়া হবে। আপনারা আগামী নির্বাচনে যোগ্য নেতৃত্ব নির্বাচন করবেন। আপনাদের দোয়া প্রত্যাশি আমি দয়াল কুমার বড়ুয়া।

এসময় তিনি উপস্থিত ১০০ অসহায় হত-দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

জামিআ’তুন নাজাত আল ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হোসাইন আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও অবসরপ্রাপ্ত মেজর শিবলী মোহাম্মদ সাদেক।

শুভেচ্ছা বিনিময় সভায় সাইফুল ইসলাম একার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাফিজ মাহবুব, বিশিষ্ট সাংবাদিক নেতা মাহতাব ফারাহী, হাসান প্রমুখ