যোবায়ের আহমেদ ।।

উত্তরায় বসবাসরত গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা করেছেন জাতীয় পার্টির ঢাকা-১৮ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী দয়াল কুমার বড়ুয়া।

জাতীয় পার্টির আয়োজনে বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ১১ টায় উত্তরার ৩ নং সেক্টরের দি ইস্টি কুটুম কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত উনুষ্ঠানে সভাপতিত্ব বরেন বীর মুক্তিযোদ্বা আলতাবুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মেজর অবঃ শিবলী মোঃ সাদিক, জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ, জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য নাফিজ মাহবুব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে ঢাকা-১৮ আসনে এমপি মনোনয়ন প্রত্যাশী দয়াল কুমার বড়ুয়া বলেন, আমি মনোনয়ন পাই বা না পাই সেটা বিষয় না তবে আমি ঢাকা-১৮ আসনের মানুষের জন্য কাজ করে যাবো। বিশেষ করে উত্তরায় মাদকের সয়লাব বেড়ে গেছে তা দমন করবো এবং উত্তরায় জলাবদ্ধতা অনেক বেড়ে গেছে তা নিরশনে সর্বোচ্চ কাজ করবো। উত্তরায় যে সকল সংবাদিক ভাই বোনেরা আছেন আপনারা আরো ভালো জানেন ঢাকা-১৮ আসনে কোথায় কি প্রয়োজন তাই আমি আপনাদের সাথে নিয়েই এই সমাজের সকল সমস্যার ১০০% সমাধান না হওয়া পর্যন্ত থামবোনা। কথা নয় কাজ করেই দেখিয়ে দিতে চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সহ উত্তরা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।