যোবায়ের  আহমেদ : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী (সিআইপি) বেসরকারিভাবে প্রাপ্ত ফলে বিজয়ী হয়েছে।

মোট ২১৭টি কেন্দ্রের ফলাফলের মধ্যে কেটলি প্রতীকে মো. খসরু চৌধুরী ৭৯ হাজার ৮৫ ভোট পেয়ে বিজয়ী হন। ঢাকার এই আসনটিতে নৌকা প্রতীকের কোনো প্রার্থী দেয়নি ক্ষমতাসীন আওয়ামী লীগ। খসরুর নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকে এস এম তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪৪ হাজার ৯০৯ ভোট। লাঙ্গল প্রতীকের শেরীফা কাদের পেয়েছেন ৬ হাজার ৪২৯ ভোট।

মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, অতীতের যেকোনো দুর্যোগে, সুখ ও দুঃখে আমি আমার এলাকার মানুষর পাশে দাঁড়িয়েছি। আমি বিগত সময়ে আমার এলাকার মানুষর পাশে ছিলাম, এখনো আছি, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকব। সর্বদা মানুষের মুখে হাসি ফোটাতে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার এলাকার মানুষ ভালো থাকলে আমিও ভালো থাকি। আমি আমার এলাকার মানুষের সুখ, শান্তি ও কল্যাণে কাজ করবো। আমি একজন জনগণের সেবক ।

খসরু চৌধুরী আর বলেন, মানবিক দায়বদ্ধতা থেকে আমি সর্বশক্তি দিয়ে সারাজীবন মানুষের সেবা করবো। মানুষের জন্য কিছু করতে পারলে আমার জীবন সার্থক হবে।