যোবাযের আহমেদ :

রাজধানীর উত্তরার তুরাগ থানা এলাকায় ভয়াবহ এক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ আগস্ট) ডিয়াবাড়ী কালামিয়ার মার্কেট এলাকায় এই চুরির ঘটনা ঘটে।

এবিষয়ে তুরাগ থানায় একটি অজ্ঞাতনামা মামলা রুজু হয়েছে যার মামলা নং-৩৩

এজাহারে সূত্রে জানাযায়, তুরাগের ডিয়াবাড়ী কালামিয়ার মার্কেট তারারটেক রোড এলাকায় ফয়সালের বাড়ির ৪র্থ তলায় ভাড়া থাকেন মো. রাজু আহমেদ। তিনি বাসা পরিবর্তন করবেন বলে বাড়িওয়াকে বাসা ছেড়ে দেওয়ার কথা জানালে বাড়ির মালিক ফয়সাল বাসা দেখতে আসা লোকজনদের বাসা দেখানোর কথা বলে মো. রাজু আহমেদের নিকট হতে তার ফ্লাটের একটি চাবি নেন। মঙ্গলবার (২২ আগস্ট) সকালে ছেলেকে মাদ্রাসায় দিয়ে এসে রাজু আহমেদ ও তার স্ত্রী মৌসুমি আক্তার সকাল ১০.৩০ মিনিটের দিকে নিজ নিজ কর্মস্থলে চলে যান। পরে কর্মস্থল থেকে ফিরে ছেলে স্ত্রী সহ বাসায় ফিরে নিজ ফ্লাটের তালা খোলা অবস্থায় পাই এবং ভিতরে প্রবেশ করে দেখতে পায় কাপড় এলোমেলো অবস্থায় পড়ে আছে ঘরে থাকা ওয়ারড্রব, আলমারি সহ মাটির ব্যাংক ভেঙে নগত ৩২০,০০০ ( তিন লক্ষ বিশ হাজার) টাকা ও স্বর্ণালংকার, রুপার নুপুর, হাত ঘড়ি, সাউন্ড বক্স সহ  মোট ১৪,৯০,২০০ ( চৌদ্দ লক্ষ নব্বই হাজার দুইশত) টাকার জিনিসপত্র চুরি করা হয়েছে।

এ বিষয়ে বাড়ির মালিক ফয়সালের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাজু আহমেদ বাসায় থাকেনা বলে আমাকে বাসা বাড়া দেওয়ার জন্য চাবি দিয়েছে। আর তার সাথে আমার ভালো সম্পর্ক। তার এই ক্ষতির জন্য আমি অনুতপ্ত। বাসায় কেন নিরাপত্তা কর্মী ও সিসিটিভি বসানো হয়নি তা জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেনি।

তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুদ হাওলাদার জানান, আসামি দরার জন্য আমরা চেষ্টা করতেছি। আর সিসিটিভি ফুটেস না থাকায় সরাসরি কাওকে চিহ্নিত করা যাচ্ছেনা।