এস এম মিলন স্টাফ রিপোর্টারঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউপির চর-মল্লিকপুর গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু’গ্রুপের সংর্ঘষে মিরান শেখ (৩০) ও জিয়াউর শেখ (৪০) নামে আপন দুই ভাই নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্বার লোহাগড়া ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্ল ভর্তি করা হয়েছে। নিহত মিরান শেখ ও জিয়াউর শেখ উপজেলার চর-মল্লিপুর গ্রামের মৃত সামাদ শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চরমল্লিকপুর গ্রামে দীর্ঘদিন ধরে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে খাঁন মাহমুদ গ্রুপ ও এস এম ফেরদৌস গ্রুপের সাথে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে ফেরদৌস গ্রুপের মিরান ও জিয়াউর শেখ মাঠের দিকে যাচ্ছিলেন প্রতিমধ্যে আইয়ুব আলীর দোকানের সামনে পৌছালে পূর্ব বিরোধের জেরে খাঁন মাহমুদ গ্রুপের লোকজন স্থানীয় তৈরি ঢাল,সড়কি রাম দা সহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় তাদের ওপর। এঘটনা শুনার পরে ফেরদৌস গ্রুপের লোকজনের সাথে সংর্ঘষে জড়িয়ে পড়ে। এসময় নিহত মিরান শেখ ও জিয়াউর শেখসহ ৮জন আহত হয়েছে। পরে আহতদের উদ্ধার করে লোহাগড়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের দ্বায়িত্বরত ডাক্তার আবদুল্লাহ আল মামুন, আহত মিরান ও জিয়াউর শেখ কে মৃত ঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আব্দুল্লাহ আল মামুন বলেন,উপজেলার চর-মল্লিকপুর গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।