নালিতাবাড়ী, শেরপুর, ২২ শ্রাবণ (৬ আগস্ট) :

শেরপুরের নালিতাবাড়ির ১২ নং কলসপাড় ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর কর্তৃক সেবা নিতে আসা শফিকুল ইসলাম নামে এক যুবক হামলায় শিকার হওয়ার ঘটনা ঘটেছে। হামলার শিকার ওই যুবককে বর্তমানে নালিতাবাড়ি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্ভি করা হয়েছে। শফিকুল ইসলাম উপজেলার একই ইউনিয়নের গোল্লারপাড় গ্রামের বাসিন্দা জুলহাস মিয়ার ছেলে। এ ঘটনায় আজ (শানিবার) নালিতাবাড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৩/১৯৩

মামলা সুত্রে জানা যায়, হামলার শিকার শফিকুল ইসলাম জন্ম নিবন্ধন কার্ড ভুল সংশোধন করার জন্য কলসপাড় ইউনিয়ন পরিষদে যায়। ইউনিয়ন পরিষদের অস্থায়ী কম্পিউটার অপারেটর মোঃ আমিন মিয়ার নিকট ভোক্তভোগী তার স্ত্রীর জন্ম নিবন্ধন কার্ডটির ভুল সংশোাধনের কথা বললে, কার্ড সংশোধন বাবদ ৫ হাজার টাকা দাবী করেন। এ নিয়ে প্রতিবাদ জানালে আমিন মিয়া ক্ষিপ্ত হইয়া শফিকুলকে কক্ষ থেকে বের করে দেন এবং দু’জনের মধ্যে কথা কাটাকাটিসহ ধাক্কাধাক্কি হয়। এ সময় মামলার উল্লেখিত অন্যান্য আসামীরা এসে শফিকুলকে এলোপাথারি মার শুরু করেন। মারামারির এক পর্যায়ে ইউনিয়ন পরিষদের সামনে পাকিং করা শফিকুলের পিক-আপ গাড়িতে ভাংচুরসহ দুটি ফোন ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বশির আহম্মেদ বাদল মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একটি মামলা হয়েছে এবং মামলা তদন্তাধীন রয়েছে।