নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি: গারো পাহাড় অধ্যুষিত শেরপুরের নালিতাবাড়ী উপজেলাকে একটি ‘মডেল ও স্মার্ট উপজেলায়’ রুপান্তরিত করার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উপ প্রচার সম্পাদক, নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

জানা যায়, পরিবারের সদস্যদের হজ্বের জন্য ১২ লাখ টাকা রেখেছিলেন কিন্তু মহামারী করোনার কারণে হজে না যেতে পারায় হজের জন্য রাখা ১২ লাখ টাকার ত্রাণ সামগ্রী করোনাকালীন সময়ে নালিতাবাড়ী উপজেলার নিন্ম আয়ের মানুষদের মাঝে বিতরণ করেছেন। পবিত্র রমজান মাসে উপজেলার বিভিন্ন বাজারে ইফতার বিতরণ যা সাধারণ মানুষের কাছে প্রশংসনীয় হয়েছে। এলাকার শিক্ষা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে তার উল্লেখযোগ্য কার্যক্রমে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। আর তাই একটি সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে নালিতাবাড়ী উপজেলার উন্নতি করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

এছাড়া সদ্য সম্পন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপির বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে দিনরাত নির্বাচনী মাঠে কাজ করেছেন। নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন অঞ্চলের উন্নয়নমুখী কর্মকান্ডে উৎসাহিত হয়েই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন বলেও জানিয়েছেন তিনি। আর তাই নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার ক্ষেত্রে নালিতাবাড়ী উপজেলার সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।