এস এম মিলন, ২১ আশ্বিন (৬ অক্টোবর) :

মাছ ধরাকে কেন্দ্র করে উপজেলার বয়রা গ্রামে একজন মৎস শিকারী সাহেব শেখকে দূর্বৃরা কুপিয়ে আহত করার ১৭ দিন পর হাসপাতালে মারা গেছে।

জানা গেছে, উপজেলার বয়রা দক্ষিণ পাড়ার সাহেব শেখ (৫৫) গত ১৯ সেপ্টেম্বর ঘূণি নিয়ে পাশ্ববর্তি বিলে মাছ ধরতে যান। মাছ ধরাকে কেন্দ্র করে একই গ্রামের জমির শিকদারের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এর জের ধরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মৃত খোকা মোল্যার ছেলে ওমর মোল্যার লোকজন সাহেব শেখের বাড়িতে চড়াও হয়। এসময় ওই দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে সাহেব শেখ ও তার ছেলে সোহাগকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

এলাকাবাসী আহতেদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সাহেব শেখ’র শরীরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খুলনায় চিকিৎসারত অবস্থায় বুধবার (৬ অক্টোবর) সকালে তিনি মারা যান। খুুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে সুজন শেখ বাদি হয়ে গত ২২ সেপ্টেম্বর ৪ জনের নাম উল্লেখ ও ৬/৭ জনকে অজ্ঞাত আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা করেন। যার নং ১৬।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি এখন হত্যা মামলা হিসেবে গন্য করা হবে। আসামীরা পলাতক রয়েছে, আটকের জোর চেষ্টা চলছে।