এস এম মিলন, নডাইল, ৩০ অগ্রহায়ণ (১৫ ডিসেম্বর) :

নডাইলের লোহাগড়ায় যথাযোগ্য মর্যাদায় ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পুস্প স্তবক অর্পনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে। ১৪ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, লোহাগড়া পৌরসভা, সহ বিভিন্ন সংগঠন ও সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে দোয়া মাহফিলের ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন এর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌরসভার মেয়র সৈয়দ মশিয়ুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা লোহাগড়া থানা শেখ আবু হেনা মিলন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো আব্দুল হামিদ, মহিলা ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভুইয়া, পাচারের শিকার মানব উদ্ধার ও শিশুসুরক্ষা সংস্থার চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক সৈয়দ খায়রুল আলম প্রমুখ।

এ সময়ে উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অফিসার,মহিলা বিষয়ক কর্মকর্তা, মৎস্য কর্মকর্তা, মসজিদেরইমাম, শিক্ষক, সাংবাদিক
অন্যান্য বীর মুক্তিযোদ্ধারা। সররকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।