সরদার রইচ উদ্দিন টিপু, নড়াইল, ২ জ্যৈষ্ঠ (১৬ মে) :

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মাটিয়াডাঙ্গা গ্রামে  চুরির দায়ে  গ্রামের  রশিদ শেখ এর ছেলে মোঃ ফরিদ শেখ,  ও   রউব শেখ এর ছেলে তরিকুল ইসলাম কে  গাছে বেঁধে নির্মমভাবে শারিরীক নির্যাতন করেছে  যা জাহেলি যুগকে হার মানিয়েছে।
পারিবারিক  সুত্রে জানাযায়  যায়, ১৫ মে রবিবার  সকাল  সাড়ে ৮টার দিকে  দলবসহ কালাম মেম্বার  ঐ দুই যুবক কে বাড়ি থেকে ডেকে নিয়ে গ্রামের নান্নু শেখ এর দোকানের সামনে গাছের সাথে বেঁধে শারিরীক  নির্যাতন চালায় এবং তাদের শরিরের বিভিন্ন যায়গাই সিগারেটের আগুন দিয়ে ছ্যাকা দেওয়ার অভিযোগ করেন ।
নির্যাতনের শিকার ফরিদ শেখ ও  তরিকুল ইসলাম  সাংবাদিকদের বলেন একই গ্রামের জনপ্রতিনিধি জাফর মুন্সীর ছেলে কালাম মুন্সি (৩০)  ( বর্তমান  কোটাকোল ইউ পি সদস্য) তাকে  বাড়ি থেকে ডেকে নিয়ে যায়  এর পর বোচা শেখের ছেলে  নান্নুর দোকানের পাশে গাছের সাথে  বেধে  তাদেরকে  নির্মমভাবে নির্যাতন করা হয় এবং শরীরের  বিভিন্ন স্থানে সিগারেটের আগুন দিয়ে ছ্যাকা দেয়।
এদিকে এই ঘটনার নেতৃত্ব দেন ওই ইউ পি সদস্য কালাম সহ মাটিয়াডাংগা গ্রামের ইছাহাক মুন্সির ছেলে আজমল মুন্সী (৪৫) , জাফর মুন্সীর ছেলে  কালাম মুন্সী (৩০), (বর্তমান মেম্বার), কালাম জহুর মুন্সির ছেলে  কোরবান  (৩৫), বোচা শেখের ছেলে বেলায়েত শেখ ( ৫০) ও নান্নু শেখ ৪০)  সহ ৬/৭ জন । উল্লেখ্য যে আজমল মুন্সি একটি হত্যা মামলা ও দুদকের ১০ কোটি টাকা আত্মসাৎ মামলার আসামী।
 বর্তমানে নির্যাতিত যুবকদ্বয় লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন।    এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন এর সাথে কথা হলে তিনি বলেন,  বিষয়টি  শুনেছেন এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি ।