এস এম মিলন, ১৬ ফাল্গুন (০১ মার্চ):

নড়াইলে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার ( ১ মার্চ) সকালে নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডাদেশ প্রাপ্ত আসামী হলেন ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন যাদবপুর বড়বাড়ী গ্রামের আশরাফ মন্ডল এর ছেলে মো. মিলন। এছাড়াও তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত। আসামী মো. মিলন পলাতক রয়েছে বলে জানা গেছে।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারী নড়াইল গোয়েন্দা পুলিশের একটি দল সদরের যশোর-নড়াইল মাহাসড়কে চাচড়া পাকা রাস্তায় যানবাহন তল্লাশি কারছিল এসময় যশোর থেকে নড়াইল গামী বাস ( নাটোর-জ-০৪০০২২) থামিয়ে তল্লাশি করার সময় বাসের মাঝখানে সিটে বসা আসামী মো. মিলন কে সন্দেহ হলে তাকে আটক করে পুলিশ এবং তার হাতে থাকা কালো রঙের ব্যাগ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

পরে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে এ রায় ঘোষনা করেন আদালত। এছাড়া জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে এবং বিধি মোতাবেক তা ধংসের নির্দেশ দেন আদালত।