সোহরাব হোসেন, গাজীপুর প্রতিনিধি :
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) গাজীপুর কালিয়াকৈরে চাবাগান এলাকায় বিএনপি নেতা কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএনপির নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত কাজী ছাইয়েদুল আলম বাবুল। উপজেলার চাবাগান এলাকায় বিএনপি নেতার নিজ গ্রামের বাড়িতে কালিয়াকৈর উপজেলা বিএনপি আয়োজিত সংবর্ধনা সভার আয়োজন করা হয়। উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ পারভেজ আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংবর্ধনা গ্রহন করেন।
আরো উপস্থিত থাকেন শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ শাহজাহান ফকির, গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সুরুজ মিয়া,গাজীপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সবুজ ,গাজীপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন রিজভী, গাজীপুর জেলা যুবদলের সদস্য সচিব এ্যাড : রফিকুল ইসলাম, গাজীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাফর ইকবাল জনী প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে আগত সকল স্তরের নেতা কর্মীদের দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এবং তার ও তার পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দ জানান। তিনি বলেন দল তাকে যে দায়িত্ব দিয়েছেন তা তিনি সুচারো ভাবে পালন করার সর্বাধিক চেষ্টা চালিয়ে যাবেন। দলকে সু সংঘটিত করতে এবং দলীয় সংহতি বৃদ্বি করার আপ্রাণ চেষ্টা করবেন। দলের নেতা কর্মীরাই হচ্ছে তার মুল চালিকা শক্তি। সকলকে সাথে নিয়ে যে কোন কর্মসূচি সুশৃঙ্খলভাবে পালন করবো।