ঢাকা, ১৯ অগ্রহায়ণ (৪ ডিসেম্বর) :

রাজধানীর বিমানবন্দর সড়কের কাওলা এলাকায় পদ্মা ওয়েলের সামনে লরিচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মাহদী হাসান লিমন (২১)। শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় পুলিশ লিমনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ শনিবার ডিএমপির বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার দাস দ্য ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, বিমানবন্দর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান শেখ জানান, শুক্রবার রাতে বিমানবন্দর সড়কের কাওলা এলাকায় পদ্মা ওয়েলের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল ওই ব্যক্তি। পথে কাওলা পদ্মা ওয়েল আউট গোয়িংয়ে আসলে একটি লরিচাপা দিয়ে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, নিহত মাহাদি হাসান বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি থানার দমদমা পশ্চিম গ্রামের মোজাম্মেল হকের ছেলে। বর্তমানে লিমন যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় থাকতেন। নিহতের দুঃসম্পর্কের খালু মোহাম্মদ ইমাম হাসান পুলিশকে জানান, রাতে মাহাদী জিগাতলা ট্যানারি মোড় থেকে উত্তরা বাসার উদ্দেশ্যে রওনা দেন। বিমানবন্দর কাওলা পদ্মা অয়েল কোম্পানির সামনে আসা মাত্র এক ট্রাক তাকে ধাক্কা মারে। এসময় তিনি পড়ে গিয়ে চাকার নিচে পিষ্ট হয়ে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া নিহতের প্রতিবেশী মো. ইমাম হাসানের উদ্বতি দিয়ে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি বিমানবন্দর থানা পুলিশকে জানানো হয়েছে। এঘটনায় গাড়ি চালক ও হেলপার পলাতক রয়েছে। গাড়িটি পুলিশ জব্দ করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।