তারিখ ১০-০১-২৪
সোহরাব হোসেন, গাজীপুর প্রতিনিধি :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির ভোট বর্জনে সাড়া দেওয়ায় কালিয়াকৈর উপজেলা বিএনপি ভোটারদের ধন্যবাদ জানিয়ে উপজেলার বিভিন্ন বাজার ঘাটে লিফলেট বিতরণ করেন।
বুধবার গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলা বিএনপি কেন্দ্রীয় বিএনপির ২ দিন ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এ লিফলেট বিতরণ করেন। কালিয়াকৈর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ পারভেজ আহমেদের নেতৃত্বে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতা কর্মী লিফলেট বিতরণে অংশ গ্রহণ করে।
উল্লেখ যোগ্য যারা উপস্থিত ছিলেন- সুত্রাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ নুরুল আমিন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, শ্রীফলতলী ও আটাবহ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ শরিফ উদ্দিন এবং আব্দুল্লাহ আল মামুন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ তারিকুল আজীম প্রমুখ।

অপর দিকে বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আলী আজম খাঁন ইউনিয়নের নলুয়া বাজার,সোনাতলা বাজার সহ জনবহুল স্থানে এ কর্মসূচি পালন করেন। তার সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, জেলা যুবদলের সাবেক নেতা শরিফ মাহমুদ, বিএনপি নেতা আরিফ সিদ্দিকি,যুবনেতা কালাম সিকদার সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

কালিয়াকৈর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ পারভেজ আহমেদ তার বক্তব্যে বলেন গাজীপুর -১ সহ সারাদেশে নির্বাচনের নামে ভাগাভাগির, তামাশার, ডার্মি নির্বাচন জনগণ ঘৃনাভরে প্রত্যাখান করেছেন। এজন্য দেশবাসীকে সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য, গাজীপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কারা বন্দী নেতা কাজী ছাইয়েদুল আলম বাবুল সাহেবের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, অনতিবিলম্বে বেগম খালেদা জিয়া, কাজী ছাইয়েদুল আলম বাবুল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। সেই সাথে ৭ ই জানুয়ারির পাতানো, সাজানো ভাগাভাগির নির্বাচন নামক নাটক বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে পুনরায় নির্বাচনের মাধ্যমে জনগনের সরকার গঠন করা হবে।

বিএনপি সহ সমমনাদের গনতান্ত্রিক এ আন্দোলন চলছে এবং চলবে।