মাদারীপুর জেলা প্রতিনিধি
মাদারীপুরে প্রতিবন্ধী শিশুদের নিয়ে বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) শহরের প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির আয়োজনে ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার (ডন) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান (এম.পি)।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধী বান্ধব সরকার। তিনি প্রতিবন্ধীদের নিজের সন্তানেরমত মনে করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধী শিশুদের এগিয়ে নেওয়ার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেছেন এবং বাস্তবায়ন করে আসছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান কালু খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, জাতীয় প্রতিবন্ধী সংস্থা মহাসচিব ও প্রশিসেসের নির্বাহী পরিচালক ড. সেলিনা আকতার, প্রধান সমন্বয়কারী আবীর মাহমুদ ও অন্যান্যরা।