মোঃ হায়দার আলী, রাজশাহী, ২৪ অগ্রহায়ণ (৯ ডিসেম্বর) :

রাজশাহীতে ঘুমন্ত অবস্থায় পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) বিশেষ অঙ্গ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে তাঁর স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় এসআইকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জরুরি বিভাগ থেকে সন্ধ্যায় তাঁকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়।
এসআই নগরীর বোয়ালিয়া থানার একটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

গোলাম রুহুল কুদ্দুস জানান, পারিবারিক কলহের জের ধরে এসআইয়ের স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁকে আটক করা হয়েছে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, এসআইয়ের স্ত্রী রূপসী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন। তিনিই বাড়ি থেকে স্বামীর বিশেষ অঙ্গের বিচ্ছিন্ন অংশটি বের করে দিয়েছেন।

রূপসী বলেছেন, তাঁর স্বামী একজন জাদুকর। জাদু করে তিনি হাজারটা মেয়ের সঙ্গে প্রেম করেন। এ কথা বললে কেউ বিশ্বাস করত না। তাই ক্ষোভ থেকে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। ঘটনার সময় তাঁর স্বামী ঘুমাচ্ছিলেন।

রামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ দুই ভাগ করে দেওয়া হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন।