০৪ জুলাই ২০২৩,

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রামের মধ্যপাড়ায় দূর্বৃত্তদের রডের আঘাতে সিরাজুল ইসলাম মোল্যা (৫০) নিহত হয়েছেন। সোমবার (৩ জুলাই) রাত ৮টার দিকে রায়গ্রাম জোড় বাংলা মন্দিরের পশ্চিম পাশের্^ এ ঘটনা ঘটে। সিরাজুল ইসলামরায়গ্রাম মধ্যপাড়ার মোকাদ্দেস মোল্যার ছেলে। পেশায় তিনি একজন দিন মজুর ছিলেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় সিরাজুল ইসলামের ছেলে মহব্বত মোবাইল ফোনে টাকা রিচার্জের জন্য স্থানীয় আলীগঞ্জ বাজার (ফেদী বাজার) যায়। সেখান থেকে ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশি গফফার মোল্যার ছেলে শান্তর সঙ্গে মহব্বতের বাকবিতন্ডা হয়। মহব্বত বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানালে মহব্বতের বাবা সিরাজুল মোল্যা প্রতিবেশি শান্তকে ডেকে বাকবিতন্ডার বিষয়ে জানতে চান।

এ সময় শান্ত মহব্বতের বাবা সিরাজুল ইসলামের সাথে ফের বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়েশান্ত রাগান্বিত হয়ে সিরাজুলের বাড়ি থেকে বের হয়ে মন্দিরের সামনে থাকা তার সহযোগীদের ডাক দেন। শান্তর ডাকে মন্দিরের সামনে থাকা শান্তর সহযোগীতনু, সবুজ, রমজান, কুরবান, জিম, মিম, শিমুল, সেলিম, সহ ১২/১৩ জনের একদল দূর্বৃত্ত লোহার রড, হাতুড়ী ও হকিষ্টিক দিয়ে সিরাজুলের উপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত সিরাজুলকে এলাকাবাসী উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতঘোষণা করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।