সরদার রইচ উদ্দিন টিপু, নড়াইল, ৩ বৈশাখ (১৬ এপ্রিল):

নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মাইগ্রামের মোঃ বাচ্চু শেখ এর মেয়ে তার বয়ফ্রেন্ডের দেওয়া অশ্লীল ছবি পেয়ে লজ্জায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত শুক্রবার ( ১৫ এপ্রিল)  বিকাল আনুমানিক ৩টার দিকে  নির্মাণাধীন দালানের  রডের সাথে ওড়না পেঁচিয়ে  আত্মহত্যা করেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, নিহত ছাত্রী  খুলনার বয়রা মহিলা কলেজে লেখাপড়া করতো। ,সে এবছর ওই কলেজ থেকে  এইচ এস সি পাশ করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রামের থান্দারপাড়ার শহিদুল থান্ডারের ছেলে তাসরিফ থান্ডারের  (২১) (দুস্পর্কের আত্মীয়)  সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এর কিছুদিন পর বিষয়টি দুই পরিবারের মাঝে জানাজানি হয়।

নিহতের  বড় ভাই  দাউদ  বিষয়টি বোনকে বুঝিয়ে মানানোর চেষ্টা করেন,। কিন্তু প্রেমিক  তাসরিফকে বিয়ের চাপ দিলে সে ছলচাতুরী করতে থাকে এমন কি তার নগ্ন ছবি পোষ্ট করার হুমকি দিয়ে নিহতে বান্ধবীর পোস্টে, পোস্ট করে দেন।

নিহতের ভাই দাউদ  সাংবাদিকদের বলেন, আমি পাঁচ ছয় মাস আগে জানতে পারি যে তাসরিফ নামে একটি ছেলের সাথে আমার বোনের  সম্পর্ক হয়েছে, পরবর্তীতে বোনকে অনেক বুঝিয়েছি।  কিন্তু বোনের প্রেমিক  তাসরিফ নগ্ন ছবি পোষ্ট করায় রাগে, অভিমানে  লজ্জায়  আত্মহত্যা করেছে। আমি চরিত্র হীন লম্ফট তাসরিফের বিচার দাবী করছি।  আর যেন কোন ভাই তার বোন না হারায়।

তাসরিফের সাথে  যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায় নাই, তখন তার মায়ের সাথে কথা বললে তিনি বলেন যা হইছে হোক আপনারা চলে যান আমরা দেখবো।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন জানান, মরাদেহ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার মামলা দায়ের করলে আসামিদের আইনের আওতায় আনা হবে।