সরদার রইচ উদ্দিন টিপু, নড়াইল, ০১ ভাদ্র (১৬ আগস্ট) :

বিগত এক যুগের মধ্যে এই প্রথম নড়াইল জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ টিপু সুলতান এর সভাপতিত্বে কেন্দ্র ঘোষিত বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মদিন উপলক্ষে তার সুস্থতা, দেশব্যাপী চলমান গনতান্ত্রিক আন্দোলনে নিহত ব্যাক্তিদের আত্মার মাগফেরাত ও ব্যাক্তিদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা।

গতকাল মংগলবার লোহাগড়া বিএনপির টিপু সুলতান গ্রুপ ও নজরুল ইসলাম জমাদ্দার গ্রুপ পৃথক পৃথক ভাবে আলোচনা ও দোয়া করেন। লোহাগড়া উপজেলার লোহাগড়া কমিউনিটি সেন্টারে সকালে আলোচনা এবং দোয়া করেন টিপু সুলতান গ্রুপ।

অপরদিকে লোহাগড়া উপজেলা বিএনপির আহব্বায়ক মোঃ নজরুল ইসলাম জমাদ্দারের নেতৃত্বে লক্ষীপাশা চৌরাস্তায় পলাশ হোটেলের ২য় তলায় বিকালে আলোচনা ও দোয়া করেন। এসময় উপস্হিতি ছিলেন পৌর বিএনপির আহব্বায়ক মোঃ রবিউল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য সচিব সুলতানুজ্জামান সেলিম,কমিশনার মোঃ মিলু শরীফ, আবু হায়াত সাবু,বিপ্লব রহমান, মোঃ ফেরদৌস রহমান সহ অনেক নেতা কর্মী।

টিপু গ্রুপে উপস্হিত ছিলেন নড়াইল জেলা বি এন পির সিনিয়র সহ-সভাপতি জুলফিকার আলি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, মহিলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সালেহা বেগম,লোহাগড়া পৌর বিএনপির নেতা সৈয়দ আব্দুস সবুর,শামসুল হক আজাদ,উপজেলা বিএনপির নেতা মফিজুর রহমান, লোহাগড়া উপজেলার যুব দলের সাধারণ সম্পাদক আহাদুজ্জামান বাটু,নড়াইল জেলা ছাত্রদলের সভাপতি মোঃ ফরিদ বিশ্বাস,জেলা ছাত্রদলের যুগ্মসম্পাদক ইন্জিনিয়ার মো ঃ তাইবুল ইসলাম ও লোহাগড়া উপজেলার মহিলা দলের সভানেত্রী খালেদা জামান প্রমুখ।