উত্তরা প্রতিনিধি ।।

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি এল.এল.বি (অনার্স) ২৩ ব্যাচ এবং এল.এল.এম (মাস্টার্স) ১৯ ব্যাচের কোর্স সমাপ্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ জুলাই) সকাল ১১ টায় অতিথিবৃন্দদের আসন গ্রহণ এবং পুষ্প প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ওই বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক অ্যাডভোকেট কাজী নাফিউল মসজিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য চিত্রশিল্পী প্রফেসর মুস্তাফিজুর রহমান (সম্মানিত চেয়ারম্যান বোর্ড অফ ট্রাস্টটিস) এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ মোঃ আব্দুল হালিম শেখ (ডিন,ব্যবস্থাপনা ও সাধারণ শিক্ষা বিভাগ) এবং ড.মশিউর রহমান (রেজিস্টার)। অনুষ্ঠানটিতে সভাপতি করেছেন উক্ত বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রধান মোহাম্মদ নূরল হক (অবসরপ্রাপ্ত জেলা জজ)।

সফলতার সাথে কোর্স সমাপ্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন উক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, উত্তরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন ( সিটি রিপোর্টার, দৈনিক যুগান্তর)। তার সাথে এই বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি ২৩ ব্যাচের কোর্স সমাপ্তি অনুষ্ঠানেও অংশগ্রহণ করেছিলেন ২৪ জন এবং এল.এল.এম ১৯ ব্যাচের ০৭ জন শিক্ষার্থী।

এরপর একে একে বক্তব্য প্রদান করেন ওই বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী এবং বিদায়ী ব্যাচের শিক্ষার্থীরা।

পরে বক্তব্য প্রদান করেছেন আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ,উক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার, বিশেষ অতিথি এবং প্রধান অতিথি তাদের বক্তব্যের মাধ্যমে বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা এবং দিকনির্দেশনা মূলক কথা বলেছেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকারী শিক্ষার্থীরা শিক্ষকদের প্রতি কৃতজ্ঞবোধ এবং অনুজদের দিক নির্দেশনা দিয়েছেন।

ক্রেস প্রদান এবং মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।