ঢাকা, ২৮ ফাল্গুন (১৩ মার্চ) :

দৈনিক আমাদের কণ্ঠের বিশেষ প্রতিনিধি এইচ এম জালাল আহমেদ (৬২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ থাকার পর তিনি আজ রোববার ভোর ৪টা ৪৫ মিনিটে রাজধানীর দক্ষিণখান বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক এইচ এম জালাল আহমেদ জাতীয় প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সিনিয়র সদস্য ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবদিক ইউনিয়ন- ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। রাজধানীর দক্ষিনখান এলাকার তার বাসভবনের পাশের মসজিদ প্রাঙ্গনে সকাল ১১ টায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদ আছর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে মরহুমের কফিনে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে, ডিইউজে, দৈনিক আমাদের কন্ঠ ও বরিশাল বিভাগীয় সাংবাদিক সমিতি। আগামীকাল সোমবার সকাল ১০ টায় বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বাইনচটকি নিজ গ্রামে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।