মোঃ সাকিবুল হাসান, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।

কুমিল্লা -৫ আসনে স্বতন্ত্র ফুলকপি মার্কার প্রার্থী সাজ্জাদ হোসেন বলেছেন, ‘অস্ত্র নিয়ে আসিনি, ঘুষ ও পুলিশি নির্যাতনের খড়গ নিয়েও আসিনি- আমি ভালোবাসা ও সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে এসেছি। এ ভালোবাসা মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা আমাদের জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের প্রতি ভালোবাসা, এ ভালোবাসা গণতন্ত্র শক্তিশালী করার ভালোবাসা। বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষ আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন সভা সমাবেশ, উঠান বৈঠক ও গণসংযোগেজন উপস্থিত হয়ে যে ভালোবাসার নজির সৃষ্টি করেছে- আমি তার প্রতিদান দিতে নির্বাচনে এসেছি।

গতকাল মঙ্গলবার সকালে প্রার্থীর নিজ গ্রাম বাকশীমূল থেকে তাঁর পিতা মরহুম আয়েত আলীর কবর জিয়ারত এর মধ্যদিয়ে শুরু করে সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম সামসুদ্দীন কবর জিয়ারত (আজ্ঞাপুর), ছয়গ্ৰাম, কালিকাপুর, আনন্দপুর , পাহাড়পুর , ফকির বাজার,পিতাম্বর, বাকশীমূল দক্ষিণ ও উত্তর পাড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলকপি প্রতীকের নির্বাচনী গণসংযোগ , পথসভা,উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠান জনসমুদ্রে পরিণত হয়। এসব অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি কোনো কিছুতে আপ্লুত হই না, আমি কোনো কিছুতে দিশেহারা হই না। মানুষের উপস্থিতি দেখলে পাগল হয়ে যাই না। আমি আপনাদের উপস্থিতি দেখে ন্যায়ের পথে, সত্যের পথে, সুন্দরের পথে চলার এবং এলাকার উন্নয়নে কাজ করার স্বপ্ন দেখি। আমি এটা উপলব্ধি করি, এটা বিশ্বাস করি। আমি বিশ্বাস করি মানুষের কল্যাণের মধ্য দিয়ে ভালোবাসা পাওয়া যায়। আমি আপনাদের শান্তির প্রয়োজনে আমার জীবন দান করব।

দিনব্যাপী বিভিন্ন স্থানে ব্যাপক প্রচারণা, গণমিছিল ও পথসভায় বক্তব্য রাখেন, এডভোকেট মাহবুবুর রহমান, আব্দুল করিম চেয়ারম্যান, ইন্জিনিয়ার আল আমিন, সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম (আব্দুল হক), সাবেক চেয়ারম্যান জামসেদুল আলম , হাজী শাহ আলম,হাজী আলী আহমদ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন,ফয়েজ আহমেদ মেম্বার,হাজী এমদাদুল হক, জয়নাল আবেদীন শামীম,ফজলুর রহমান সাবেক মেম্বার, লিটন রেজা মেম্বার, হাসানুজ্জামান হাসানসহ স্থানীয় পর্যায়ে নেতৃবৃন্দ।